আজ-  ,


সময় শিরোনাম:

মৌলভীবাজারে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসন, জেলা কর্মসংস্থান, জনশক্তি অফিস এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, মৌলভীবাজার এর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রবাসী কর্মীরা উন্নয়নের অংশীদার, সমুন্নত রাখবো তাদের অধিকার এ প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসক এর কার্যালয়ের সামন থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার মধ্য দিয়ে সমাপ্তি হয়।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম।

স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন। বক্তব্য রাখেন মৌলভীবাজার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ইন্সট্রাক্টর মোঃ আসাদুল ইসলাম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের জনশক্তি জরীপ কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান আকন্দ সহ জেলা পর্যায়ের পদস্থ কর্মকতা, মসজিদের ইমাম, সাংবাদিকবৃন্দ, প্রবাসী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।